লকডাউনে স্কুলছাত্রদের ফ্রি মাস্ক ও সবজির দোকান

করোনা সংক্রমণের কারণে সাতক্ষীরায় চলছে লকডাউন। এতে সাধারণ খেটে খাওয়া মানুষরা পড়েছেন চরম বিপর্যয়ে। তাই নিজ উদ্যোগে এসব অসহায় মানুষের মাঝে ফ্রি সবজি ও মাস্ক বিতরণের করছেন সাতক্ষীরা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

আমার সংবাদ থেকে জানা যায়, সোমবার (২১) সকালে শহরের খুলনা রোড মোড় এলাকায় এই “ফ্রি সবজি” দোকান ও মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু।

লকডাউনে স্কুলছাত্ররা বিতরণ করছে ফ্রি সবজি ও মাস্ক সংগঠনটির পরিচালক সুহাইল মাহদীন সাদী জানান, আমরা ২০২১ সালের এসএসসি ব্যাচ এবং নবম ও দশম শ্রেণির ৮০ জন শিক্ষার্থী মিলে এই উদ্যোগ নিয়েছি। করোনায় খেটে খাওয়া অসহায় মানুষ খুব বিপদে পড়েছেন। তাই এই স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে কিছু করার জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। প্রথম দিনে ১০০ জন দরিদ্র মানুষের হাতে আমরা সবজি তুলে দিয়েছি, মাস্কও বিতরণ করেছি। আগামী এক মাস প্রতিদিন সকাল ৭টা থেকে ফ্রি সবজি বিতরণ করা হবে।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর শফিউদ্দৌলা সাগর, স্বেচ্চাসেবী সংগঠন ‘আহ্বান’ এর পরিচালক ও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের কেবিনেট সুহাইল মাহদীন সাদী, সহকারি পরিচালক সৈয়দ নুরে মিরাজ শান্ত, জাকারিয়া ফারদিন, পারভেজ হোসেন, শাহজাহান তাজ প্রমুখ।

Leave a Comment