সুস্থ থাকতে হলে স্বাস্থ্যবিধি মানতে হবে

ভোক্তাকণ্ঠ প্রতিবেদন: কোভিড-১৯ অতিমারীর কালে সুস্থ থাকতে হলে স্বাস্থ্যবিধি মানতে হবে বলে মত দিয়েছেন বেসরকারি স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা চ্যারিটি বাংলাদেশের নেতৃবৃন্দ।

সোমবার রাজধানী ঢাকায় পথচারী ও শ্রমজীবী মানুষের মাঝে স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণকালে নেতৃবৃন্দ বলেন, স্বাস্থ্যবিধি নিয়ে হেলাফেলা করলে ব্যক্তি পর্যায় থেকে জাতীয় পর্যায়ে বিপর্যয় নেমে আসবে।

কর্মসূচিতে অংশ নিয়ে চ্যারিটি বাংলাদেশের সভাপতি ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান ড. এ এইচ এম মাহবুবুর রহমান বলেন, চলমান এই দুর্যোগে নিজেদের প্রতি ও পাশের মানুষের প্রতি যত্নশীল হতে হবে। মানবিক মূল্যবোধ থেকে চ্যারিটি বাংলাদেশ নিজেদের কাজকে এগিয়ে নিতে চায় বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সংস্থার সাধারণ সম্পাদক ড. আবু তাহেরের পরিচালনায় কর্মসূচিতে ইউরোপিয়ান বিশ্ববিদ্যালয় ব্যবস্থাপনা বিভাগের শিক্ষক সোহেল রানা, তেজগাঁও কলেজের শিক্ষক হাফিজুর রহমান, উদ্যোক্তা রাজু মন্ডল, সংস্থার সদস্য সায়মা সুলতানা স্নিগ্ধা, হিমেল ও আল আমিনসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

কর্মসূটিতে প্রায় ৩০০ মানুষের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।