প্রানের অলটাইম চকো ভ্যানিলা বনে বিষাক্ত সরীসৃপ!

হবিগঞ্জ, ১৬ জুলাই মঙ্গলবারঃ অনিরাপদ খাদ্যে সয়লাব সমগ্র দেশের বাজার। প্রতিনিয়ত আপামর মানুষক চমকে উঠছেন বিভিন্ন গবেষণার ফলাফল জেনে ও বিভিন্ন সংবাদে। এবার, খাবারে জীবন্ত সাপ পাবার মতো ঘটনা ঘটেছে হবিগঞ্জ শহরে। গত ১২ জুন শুক্রবার, হবিগঞ্জ শহরের বাইপাস সড়কে বিকেল সাড়ে ৪টার দিকে শহরের মাহমুদাবাদ এলাকার বাসিন্দা ব্যবসায়ী সৈয়দ ফরিদ মিয়া, জনৈক জামাল মিয়ার মালিকানাধীন পঙ্খিরাজ স্টোর থেকে, প্রাণ উৎপাদিত দুটি অলটাইম চকো ভ্যানিলা বন ক্রয় করে দোকানে বসেই অপর এক বন্ধু মিলে খাওয়া শুরু করেন। খাবারের এক পর্যায়ে হঠাৎ তার কামড়ের সাথে বনের ভেতর থেকে সাপ প্রজাতির একটি বিষাক্ত প্রাণী বেড়িয়ে আসে। পরক্ষণে তিনি বমি করে জ্ঞান হারিয়ে ফেলেন।

ঘটনাটি হবিগঞ্জ শহরে চাঞ্চল্যের সৃষ্টি করেছে। সাধারণ মানুষের ভেতর সৃষ্টি হয়েছে ক্ষোভ। জানা যায়, জ্ঞান হারাবার পর তাৎক্ষণিক স্থানীয় লোকজন সৈয়দ ফরিদ মিয়া কে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন। ব্যবসায়ী সৈয়দ ফরিদ মিয়ার কাছ থেকে সংগৃহীত একটি ভিডিও ক্লিপ থেকে দেখা যায় প্রাণের অলটাইম চকো ভ্যানিলা বনের ভেতর থেকে একটি ছোট বিষাক্ত সাপ বেড়িয়ে আসছে। যা যে কোন মানুষকে আতঙ্কিত করতে বাধ্য।

হবিগঞ্জ ইন্ড্রাস্টিয়াল পার্কে অবস্থিত, আঞ্চলিক প্রাণ আরএফএল জেনারেল ম্যানেজার হাসান মনজুরুল হক দাবী করেন, একটি প্যাকেটজাত পণ্যে কিভাবে জীবন্ত সাপ থাকতে পারে এটি আমার সন্দেহ হচ্ছে। আমি মনে করি কোম্পানীর মানসম্মান ক্ষুন্ন করার জন্য কেউ এ কাজটি করেছে। তবে, প্রাণের হেড অফিস থেকে লোক পাঠানো হয়েছে বিষয়টি তদন্ত করার জন্য বলে জানিয়েছেন তিনি।

ভুক্তভোগী ক্রেতা সৈয়দ ফরিদ মিয়া জানিয়েছেন, ঘটনার সময় ধারণকৃত ভিডিও ক্লিপ ছাড়াও তার কাছে সাপসহ প্রাণের ভ্যানিলা বন রুটি সংরক্ষিত আছে।