খুশবু বিউটি পার্লারের খারাপ সেবায় চুল নষ্ট

সাভারের খুশবু বিউটি পার্লারের খারাপ সেবায় চুল নষ্ট হয়েছে, ঠিক করার নামে উল্টো হয়রানি করেছে ভোক্তাকে।

কমপক্ষে এক বছর রিবন্ডিং এবং কালার থাকার কথা সেখানে থাকেনি এক সপ্তাহ। পার্লারে তা জানালে তারা ঠিক করে দিবে বলে কয়েক মাস ঘুরিয়েও কোন ধরনের সেবা না দেওয়ায় অভিযোগ করেন সাবিহা আফরিন।

তিনি বলেন, গত রোজার ঈদের আগে ১১ মে, ২০২১ এ খুশবু পার্লার থেকে আমি হেয়ার রিবন্ডিং এবং কালার করিয়েছিলাম। তারপর মে ১৫ তে আমি বিউটিশিয়ান (নাসরিন) কে মেসেজ দিয়েছি এবং বলেছি যে আমার চুলের অবস্থা খারাপ, একটুও স্ট্রেট নাই। সে বলছে, সমস্যা নাই ঠিক করে দিবে।

খুশবু বিউটি পার্লারের খারাপ সেবায় চুল নষ্ট

তিনি আরও বলেন, এরপর থেকে নাসরিন আপু আমাকে ৪ – ৫ টা ডেট দিয়েছে, মেসেজে এবং ফোন কলে। প্রত্যেকবার আমি নিজে থেকেই ফোন মেসেজ করেছি যে আপু আমার চুল নষ্ট হয়ে গেছে। সে বলে মেডিসিন নাই, মেডিসিন এনে কল দিবে। তারপর খোঁজ নাই, আবার মেসেজ দিলে বলে অমুক দিন আসো । এরপর বললো তার জ্বর, পার্লার বন্ধ । আমি বলেছি, ঠিক আইছে সুস্থ হয়ে জানিয়েন তারপর যাবো। তারপর বলেছে, এক্সিডেন্ট করেছে। তারপর ডেট দিলো, আবার যেদিনই যেতে চাই বলে সারাদিন কারেন্ট থাকবে না। কিন্তু আমি এসব বলার মধ্যে ও দেখেছি সে রেগুলার চুল রিবন্ডিং এর কাজ করছে এবং বিভিন্ন গ্রুপে ছবি ও আপলোড করছে।

খুশবু বিউটি পার্লারের খারাপ সেবায় চুল নষ্ট

অভিযোগকারী জানান, এর মধ্যে আমি পাবনা গিয়েছি এবং একদিন থেকে চলে আসছি। নাসরিন আপু এখন বলে, আপনিই তো গ্রামে গেছিলেন এবং দেড় মাস হয়ে যাওয়ার পর ও সে বারবার ডেট দিয়েও কাজ করে দিচ্ছে না। আমার চুল এখন একেবারে নষ্ট হয়ে গিয়েছে এবং কালার ও নষ্ট হয়ে গিয়েছে। যেখানে মিনিমাম এক বছর রিবন্ডিং এবং কালার থাকার কথা।

অবশেষে অতিষ্ঠ হয়ে তাদের দিয়ে কাজ করাবেন না জানিয়ে দেন তিনি। এবং তার টাকা ফেরত চান।

অভিযোগকারী বলেন, টাকা ফেরত চাইলে তারা টাকা দিতে অস্বীকার করছে এবং আমাকে হুমকি দেয়। এমনকি খারাপ রিভিউ দিলে সে মানহানির মামলা করবে বলেও হুমকি দিয়েছে।

প্রায় দেড় মাস যাবত ঘুরিয়ে সে বলছে, আপনার চুল রাফ ছিলো। মেডিসিন কাজ করে নাই। আপনার চুল নষ্ট হলে আমি কি করতে পারি, এসব অযুক্তিক কথা বলে আমাকে।

আরও পড়ুনঃ পাঠাও কুরিয়ারের কারণে অনলাইন ব্যবসার ক্ষতি

আরও পড়ুনঃ ক্রেতাদের কাছে আদিয়ান মার্ট একটি প্রতারক প্রতিষ্ঠান