৪ গুণ বেশি সময় নিয়েও ডেলিভারি দেয়নি ধামাকা শপিং

ধামাকা শপিং নামক ই-কমার্স প্রতিষ্ঠান ২১ কার্যদিবসে ডেলিভারির সময় নিয়ে ৪ গুণ বেশি সময়ে ৮৫ কার্যদিবসেও ডেলিভারি দেয়নি বলে অভিযোগ করেছে একজন ক্রেতা।

৭ মার্চ অর্ডার করা ওই পণ্য ১১ জুলাই পর্যন্ত ৮৫ কার্যদিবসেও হাতে পায়নি ক্রেতা। এসময়ের মধ্যে ধামাকা শপিং এর সাথে যোগাযোগ করা হলে তারা একেক পর এক সময় দিয়ে হয়রানি করে বলে অভিযোগ করেন ক্রেতা।

ফেরদৌস নামের ওই ক্রেতা ভোক্তাকণ্ঠকে জানায়, ধামাকা শপিং নামে ই-কমার্স প্রতিষ্ঠান থেকে গত ৭মার্চ একটি ২৮ইঞ্চি ওয়াল্টন টিভি অর্ডার করি। যার অর্ডার আইডি নম্বর হলো #847674575445, অর্ডারটি ডেলিভারী করার সময় ছিলো ২১ কার্যদিবস। ৯ এপ্রিল আরও একটি পণ্য অর্ডার করি, যার অর্ডার আইডি #698126214112, এবং এটার ডেলিভারী সময় ছিলো ১৫ কার্যদিবস, কিন্তু সময় মত ডেলিভারি পেলাম না।

ক্রেতা আরও অভিযোগ করেন, অর্ডার বিষয়ে ধামাকা শপিং ক্রেতার সাথে কোন প্রকারের যোগাযোগ করেনি, সেজন্য ক্রেতা নিজে মে মাসে তাদের কল সেন্টারে কথা বললে ঈদের মধ্যেই পাবেন বলে জানায় ধামাকা শপিং কিন্ত তারা ডেলিভারি দেয়নি।

এরপর ক্রেতা যতবার কল করেছেন ততবার পরের সপ্তাহে পাবেন বলে সময় নিয়েছে ধামাকা শপিং। কিন্তু আজকে ৭ মার্চ থেকে ১১ জুলাই পর্যন্ত ৮৫ কার্যদিবসেও তাদের দেওয়া সময় থেকে ৪ গুন বেশি সময়েও পণ্যে বা টাকা দেয়নি তারা।

অভিযোগকারী ক্রেতা ধামাকা শপিং এর ব্যবস্থাপনা পরিচালক সম্পর্কে বলেন,  তাদের ব্যবস্তাপরিচালক লাইভে এসে মিথ্যা বানি শোনায়, আমার মত হাজারো কাস্টমার ভোক্তাভোগী তাদের কাছে।

আরও পড়ুনঃ মিথ্যা বিজ্ঞাপন দিয়ে প্রতারণা

Related posts:

প্রধানমন্ত্রীর কার্যালয়ের গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় খরচের নির্দেশ
বিপাকে ভ্রাম্যমাণ সবজি-মাছ ব্যবসায়ীরা
কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মেয়াদোত্তীর্ণ ও নিম্নমানের পণ্য রাখায় ৩ প্রতিষ্ঠানকে জরিমানা
গ্রাহকদের ভোগান্তি : তিনদিন বিদ্যুৎ থাকবে না খুলনায়
করোনার তৃতীয় ঢেউয়ের আশঙ্কা করছেনঃ স্বাস্থ্যমন্ত্রী
কোভিড নিয়ন্ত্রণে সোমবার থেকে ‘শাটডাউন’ সারাদেশে
মশা নিয়ন্ত্রণে অকার্যকর ওষুধ আমদানি, ব্যবস্থা নিতে নির্দেশ হাইকোর্টের
পরিবেশ সম্মতভাবে কোরবানির পশুর বর্জ্য অপসারণের আহবান পরিবেশ মন্ত্রণালয়ের
এফ-কমার্স প্রতারণার আরেক পদ্ধতি
জলাবদ্ধতায় জনদুর্ভোগ দূর করতে করণীয়

Leave a Comment