অভিযোগ করে নতুন টিভি পেলেন ভোক্তা

চাঁপাইনবাবগঞ্জ, ৩ সেপ্টেম্বর মঙ্গলবারঃ সম্প্রতি চাঁপাইনবাবগঞ্জ নিবাসী আসাদুজ্জামান জিহাদ, জেলা শহরের বড় ইন্দারা মোড়ে অবস্থিত জুঁই ইলেকট্রনিক্স থেকে ২৪ ইঞ্চি ওয়েস্টার্ন এলইডি টিভি কিনেছিলেন। কিন্তু ব্যবহারের কিছুদিনের মাঝেই টিভির প্যানেল নষ্ট হয়ে যায়। টিভি কেনার সময় প্যানেলও বিক্রয়োত্তর সেবাভুক্ত হওয়ায় তিনি উল্লেখিত প্রতিষ্ঠানে যোগাযোগ করেন।

কিন্তু জুঁই ইলেকট্রনিক্স প্রতিষ্ঠানটি বিক্রয়োত্তর সেবা প্রদান না করে বরং ভোক্তাকে হয়রানির করেন। আসাদুজ্জামান বিষয়টি নিয়ে নীরব না থেকে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। কার্যালয়ের পক্ষে অভিযোগের শুনানির আয়োজন করা হয় এবং অভিযোগ প্রমাণিত হয়। এমতাবস্থায় জুঁই ইলেকট্রনিকসের স্বত্বাধিকারী নতুন টিভি দিবেন বলে জানালে আসাদুজ্জামান মেনে নেন।

এর প্রেক্ষিতে আজ ৩ সেপ্টেম্বর মঙ্গলবার, অভিযুক্ত প্রতিষ্ঠান ওয়েস্টার্ন টিভি না থাকার প্রেক্ষিতে মাই ওয়ান টিভি ভুক্তভোগী আসাদুজ্জামানের কাছে হস্তান্তর করেন। প্রতিকার পেয়ে আনন্দিত ভোক্তা আসাদুজ্জামান বলেন, ‘ আপনারা প্রতারিত হয়ে মুখ বন্ধ রাখবেন না। অভিযোগ করুন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে।’