ইভ্যালিতে বিনিয়োগ করবে না যমুনা গ্রুপ

VK _AS || ভোক্তাকণ্ঠ : ইভ্যালির কাগজপত্র যাচাই-বাছাই করে যমুনা গ্রুপের সমস্যাজনক মনে হয়েছেসেজন্যেই ইভ্যালিতে বিনিয়োগ করবে না যমুনা গ্রুপ সিদ্ধান্ত নিয়েছেন।

বাজারে তাদের বিষয়ে বিভিন্ন সমালোচনা থাকায়  প্রতিষ্ঠানটিতে বিনিয়োগ করার সিদ্ধান্ত থেকে সরে এসেছে যমুনা গ্রুপ এবং যমুনা গ্রুপ নিজেরাই ই-কমার্স কোম্পানি করবে জানান যমুনা গ্রুপের কমার্সিয়াল ডিরেক্টর শামসুল হাসান।

সর্বশেষ বৃহস্পতিবার অনলাইনে পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান ইভ্যালি জানায় গ্রাহকদের এখনও প্রায় ৩১১ কোটি টাকার পণ্য সরবরাহ করতে পারেনি তারা।

আরও পড়ুন: [ ইভ্যালির দায় এর কারণ দর্শানোর জন্য বাণিজ্য মন্ত্রণালয়ের চিঠি – Voktakantho ]

বাণিজ্য মন্ত্রণালয়ে ইভ্যালির জমা দেওয়া তথ্য অনুযায়ী, জুলাই মাসের মাঝামাঝি পর্যন্ত গ্রাহক ও ব্যবসায়ীদের কাছে ইভ্যালির মোট দায় ছিল ৫৪৩ কোটি টাকা। 

কেন্দ্রীয় ব্যাংক মার্চের মাঝামাঝি পর্যন্ত ইভ্যালির মোট ৪০৪ কোটি টাকা দায় পেয়েছিল। এর মধ্যে গ্রাহকদের কাছে দায় ছিল ২১৪ কোটি টাকা।

যমুনা গ্রুপ জানতে পেরেছে ইভ্যালির নেটওয়ার্ক ছাড়া কিছুই নেই। এমন প্রতিষ্ঠানে বিনিয়োগে যমুনা গ্রুপের রেপুটেশন ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে। এমন পরিস্থিতিতে ইভ্যালিতে বিনিয়োগ করা থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছে তারা। এখন পর্যন্ত যমুনা গ্রুপ কোনো টাকা বিনিয়োগ করেনি। ইভ্যালিতে বিনিয়োগ করবে না যমুনা গ্রুপ


ভোক্তাকণ্ঠ অভিযোগ দায়ের ফর্ম পেতে ক্লিক করুন এখানে
ভোক্তাদের অভিযোগ নিয়ে খবর পড়ুন: ভোক্তা অভিযোগ Archives – Voktakantho