উত্তরায় নতুন দুটি রেস্তোঁরা

রাজধানীর উত্তরার ১১ নম্বর সেক্টরে জনপথ সড়কে খান টাওয়ারের ১৩ ও ১৪ তলায় চালু হলো নতুন রেস্তোঁরা রিয়েল থাই স্কাই ক্যাফে। অভিজ্ঞ থাই শেফের তত্ত্বাবধানে এখানে পাওয়া যাবে স্যুপসহ খাঁটি (অথেনটিক) থাই খাবারের স্বাদ। পাশাপাশি রয়েছে হরেক রকম হট ও কোল্ড কফি, আইসক্রিম, কেক-পেস্ট্রি। রয়েছে মজাদার সব ভারতীয় ও চীনা খাবার।

১ অক্টোবর রাতে কেক কেটে রেস্তোঁরাটির উদ্বোধন করেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, অভিনেতা ইমন, কণ্ঠশিল্পী আাঁখি আলমগীর, প্রতীক হাসানসহ একঝাঁক তারকা।

পরে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম উপস্থিত হয়ে রেস্তোরাঁটি ঘুরে দেখেন। রিয়েল থাই স্কাই ক্যাফের চেয়ারম্যান মো. আসলাম খান বলেন, উত্তরায় এমন একটি রুফটপ ক্যাফে ছিল সময়ের দাবি। গ্রাহকের কথা মাথায় রেখে জমকালো অন্দরসজ্জার পাশাপাশি খোলা আকাশের নিচে প্রাকৃতিক পরিবেশে খাবার পরিবেশন করা হবে।

সুস্বাদু খাবার, ডেজার্ট ও বৈচিত্র্যময় পানীয়র সমারোহে রাজধানীর উত্তরায় চালু হলো সিক্রেট রেসিপি রেস্তোরাঁর নতুন শাখা। মালয়েশিয়ার শীর্ষস্থানীয় ক্যাফে চেইনগুলোর একটি সিক্রেট রেসিপি। ২ অক্টোবর সকালে গাউসুল আজম অ্যাভিনিউয়ে ক্যাফেটির ১২তম শাখাটি যাত্রা শুরু করে। এ সময় উপস্থিত ছিলেন ফেয়ার গ্রুপের পরিচালক মুতাসিম দাইয়ান, হেড অব মার্কেটিং জে এম তাসলিম কবীর, পেপারনি লিমিটেডের হেড অব বিজনেস কে এস এম মহিতুল বারী, সিক্রেট রেসিপির হেড অব অপারেশন মো. মিরাজ উল ইসলামসহ অনেকে।

মুতাসিম দাইয়ান বলেন, ‘আমাদের এ পথচলায় সব সময় পাশে থাকার জন্য সিক্রেট রেসিপির সব গ্রাহককে আন্তরিক ধন্যবাদ জানাই। ২০২১ সালের মধ্যে ঢাকা ও চট্টগ্রামেও আমাদের উপস্থিতি থাকবে বলে আশা করি।’

সিক্রেট রেসিপির নতুন এ শাখায় থাকছে বিশেষ কিছু আয়োজন। জে এম তাসলিম কবীর জানান, সামাজিক যোগাযোগমাধ্যমে চেক ইন, কেক ম্যানিয়া, স্কুল টিফিন আওয়ার, রাতে হ্যাপি আওয়ারসহ অনেক সুবিধা। প্রতিদিন সকাল ৮ টা থেকে রাত ১২টা পর্যন্ত পাওয়া যাবে ডাইন ইন, টেকওয়ে ও হোম ডেলিভারি।