চুনারুঘাটে ৫৫৫০ জন চা শ্রমিকের মাঝে পৌনে ৩ কোটি টাকার চেক বিতরণ

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার ৫৫৫০ জন অসহায় চা শ্রমিকদের মাঝে পাঁচ হাজার টাকা করে পৌনে তিন কোটি টাকার চেক বিতরণ করেছে উপজেলা প্রশাসন। পাশাপাশি ৭১টি পূজামণ্ডপে ১০ লাখ ৬৫ হাজার টাকার চেক দেওয়া হয়। আজ শুক্রবার সকাল ১১টায় চুনারুঘাট উপজেলা প্রশাসন আয়োজিত এ অনুষ্ঠানে চেকগুলো বিতরণ করেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান।

ইশরাত জাহান বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এদেশে সকল ধর্ম-বর্ণের মানুষ ভেদাভেদ ভুলে এক সাথে বসবাস করে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এদেশ একটি অসাম্প্রদায়িক দেশ হবে। তার এই স্বপ্ন আমরা সকলে মিলে বাস্তবায়িত করব।

চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিদ্ধার্থ ভৌমিকের সভাপতিত্বে উক্ত চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর। এতে বক্তব্য রাখেন অ্যাডভোকেট আকবর হেসেন জিতু, পৌর সভার মেয়র সাইফুল আলম রুবেল, উপজেলা শিক্ষা কর্মকর্তা মাসুদ রানা ও প্রনয় পাল।

উল্লেখ্য, চেক বিতরণ অনুষ্টানে সমাজ সেবা অধিদপ্তর, চুনারুঘাট উপজেলার ৫৫৫০ জন অসহায় চা শ্রমিকদের মাঝে পাঁচ হাজার টাকা করে পৌন তিন কোটি টাকার চেক বিতরণসহ ৭১টি পূজামণ্ডপে ১০ লাখ ৬৫ হাজার টাকার চেক তুলে দেন জেলা প্রশাসক।