স্বপ্ন সুপার শপে খালি হচ্ছে ভোক্তার পকেট

অনলাইন ডেস্ক: স্বপ্ন সুপাার শপের বিরুদ্ধে প্রতিনিয়তই ভোক্তাদের অভিযোগ বাড়ছে। ভ্যাটের পাশাপাশি অতিরিক্ত অর্থ আদায় করছে, স্বপ্নের বিরুদ্ধে এমন অভিযোগ এখন প্রায় আসছে ভোক্তা অভিযোগ কেন্দ্র, কলসেন্টারে।

রাজধানির মগবাজারের বাসিন্দা জনাব মোঃ ফিরদাউস ইসলাম ভোক্তাকণ্ঠকে জানান, তিনি গত ২৬ জানুয়ারি স্বপ্ন সুপার শপের মগবাজার শাখা থেকে দেড় লিটারের একটি কোকাকোলা কিনেছিলেন। যার মূল্য ছিল ৬৫ টাকা কিন্তু বিল করার সময় তার নিকট হতে ৭০ টাকা নেওয়া হয়।

অপরদিকে স্বপ্ন সুপার শপের বিমানবন্দর শাখা থেকে নূর মোহাম্মদ শামীম নামের একজন ভোক্তা একটি অলিভ-অয়েল ক্রয় করেন। সে সময় পণ্যটির গায়ে মূল্য ২৬৫ টাকা থাকলেও তার কাছ থেকে ২৯০ টাকা রাখে কর্তৃপক্ষ। এসময় ভ্যাট ব্যতিত এত টাকা বেশি রাখার কারণ জানতে চাইলে তাকে কোনো উত্তর দিতে পারেনি স্বপ্ন কর্তৃপক্ষ। পণ্যটির গায়ে থাকা দামের চেয়ে তারা বেশি দাম রেখেছে এবং এভাবে সকলের সাথে প্রতারনা করছে বলে তিনি জানান।

গত ৪ জানুয়ারি তিনি পণ্যটি ক্রয় করেন এবং প্রতারণার স্বীকার হয়েছে মনে করে কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব)-এর ভোক্তা অভিযোগ কেন্দ্র, কলসেন্টারে স্বপ্ন সুপার শপের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এসময় কলসেন্টার থেকে জানানো হয়, আমরা এই অভিযোগগুলো গুরুত্ব সহকারে দেখেছি। যত দ্রুত সম্ভব আমরা সকল তথ্য ও প্রমান সংগ্রহ করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে এই মামলা দায়ের করা হবে।