করোনাকে কেন্দ্র করে অতি মুনাফা লাভ থেকে বিরত থাকার আহ্বান: ভোক্তা-অধিদপ্তরের

ভোক্তাকন্ঠ প্রতিনিধি: করোনাকে কেন্দ্র করে অতিরিক্ত মুনাফালাভ থেকে বিরত থাকা ও সরকারের নির্দেশনা যথাযথভাবে পালনের জন্য ব্যবসায়ীদের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়।

আজ জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক জনাব বাবলু কুমার সাহার নির্দেশনায় ঢাকা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব মোঃ আব্দুল জব্বার মন্ডলের নেতৃত্বে রাজধানীর বিভিন্ন বাজারে বিশেষ তদারকিমূলক অভিযান পরিচালনা করেন।

অভিযান শেষে তিনি বলেন, নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য তালিকা যথাযথভাবে প্রদর্শন করা এবং প্রদর্শনকৃত মূল্য অপেক্ষা অধিক মূল্যে পণ্য বিক্রয় না করা, করোনাকে কেন্দ্র করে অতি মুনাফা লাভ থেকে বিরত থাকা, জনগণের পাশে এসে দাঁড়ানো এবং সরকারের নির্দেশনা যথাযথভাবে পালন করার জন্য ব্যবসায়ীদের প্রতি উদাত্ত আহ্বান জানানো হয়।

রাজধানীর তেজগাঁও তেজকুনী পাড়া, শেওড়াপাড়া, রূপনগর কাঁচা বাজার এলাকা এবং টিসিবি কর্তিক নিত্যপ্রয়োজনীয় পণ্য ন্যায্য মূল্যে বিক্রয় কার্যক্রমের নিবিড় তদারকি করা হয়।

তিনি আরো বলেন, উক্ত পণ্য ক্রয়ের সম্মানিত ভোক্তাগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সনির্বন্ধ অনুরোধ জানানো হয় এবং জনস্বার্থে এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।