যমুনা গ্রুপের বিনিয়োগে আবার অদম্য ইভ্যালি

ইভ্যালিতে ১০০০ কোটি টাকা বিনিয়োগ করবে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ যমুনা গ্রুপ। যমুনা গ্রুপের বিনিয়োগে আবার অদম্য ইভ্যালি

কিছুদিন আগেও ইভ্যালি কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে খুবই রমরমা এক পরিবেশ ছিল। ইভ্যালির প্রধান কার্যালয় বন্ধ এবং হট লাইনেও তারা গ্রাহক ও মার্চেন্টদের ফোন রিসিভ করছে না এমন অভিযোগসহ গ্রাহকদের টাকার অস্তিত্ব না পাওয়ার কথাও উঠেছিল। এ সবকিছুর অবসান ঘটিয়ে  এখন নতুন খবর শীর্ষ ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালিতে এক হাজার কোটি টাকা বিনিয়োগ করতে যাচ্ছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ যমুনা গ্রুপ।

যমুনা গ্রুপ প্রাথমিকভাবে ২০০ কোটি টাকা বিনিয়োগ করবে। ধারাবাহিকভাবে বিভিন্ন পর্যায়ে মোট এক হাজার কোটি টাকা বিনিয়োগের কথা রয়েছে প্রতিষ্ঠানটির। ইভ্যালির পক্ষ থেকে মঙ্গলবার (২৭ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। ইকমার্স প্রতিষ্ঠানটির মূল বাজার দর (ভ্যালুয়শন) প্রকাশ করেনি কোন পক্ষ।

প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল এমন বিনিয়োগকে স্বাগত জানিয়ে আনন্দিত হওয়ার অভিব্যক্তি প্রকাশ করেন। তিনি বলেন, একটি দেশীয় উদ্যোগ হিসেবে আমাদের পাশে আরেকটি দেশীয় প্রতিষ্ঠানকে পেয়ে আমরা সত্যিই আনন্দিত। যমুনার এই বিনিয়োগ ধারাবাহিক বিনিয়োগের অংশ এবং পরবর্তী ধাপেও তাদের বিনিয়োগের সুযোগ রয়েছে। এই বিনিয়োগ ইভ্যালির ভবিষ্যত উন্নয়ন এবং ব্যবসা পরিধি বৃদ্ধিতে ব্যয় করা হবে।

মোহাম্মদ রাসেল আরো বলেন, পুরানো অর্ডার যেগুলো পেন্ডিং সেগুলোর ডেলিভারীর ব্যাপারে আমরা সর্বোচ্চ প্রায়োরিটি দিচ্ছি, প্রয়োজনে আমরা আরো বিনিয়োগ এর ব্যবস্থা করব।

দেশ ও দেশের জনগণের কল্যাণে কাজ করে যাওয়ার স্বপ্নপূরণে ইভ্যালি এবং যমুনা গ্রুপ একে অপরের অংশীদার হলো বলে জানিয়েছেন শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম।

ইভ্যালি ও যমুনা গ্রুপের এই অংশীদারিত্বকে স্বাগত জানিয়ে যমুনা গ্রুপের গ্রুপ পরিচালক মনিকা ইসলাম বলেন, ডিজিটাল বাংলাদেশ এবং দেশের ই-কমার্স খাতকে একটা মজবুত অবস্থানে এগিয়ে নিয়ে যেতে ইভ্যালির সৎ ব্যবসায়িক উদ্দেশ্যের প্রতি বিশ্বাস রেখে দেশের এই করোনাকালীন দুঃসময়ে দেশের অর্থনীতিকে চাংগা রাখতে তাদের পাশে এসে দাড়িয়েছি। যমুনা গ্রুপের বিনিয়োগে আবার অদম্য ইভ্যালি

আরও পড়ুন: আবার ফিরছে ইভ্যালী? – Voktakantho