আমাদের সম্পর্কে

ভোক্তা অধিকার সংগঠন ক্যাব ইতোপূর্বে ‘কনজুমার ভয়েস’ নামে ছাপা মাধ্যমে একটি নিউজ বুলেটিন প্রকাশ করে এসেছে। এখন এটিকে অনলাইন পত্রিকায় রূপান্তরিত করা হয়েছে। ‘ভোক্তাকণ্ঠ ডটকম’ নামে পত্রিকাটি বর্তমানে সীমিত পরিসরে কার্যক্রম শুরু করেছে। এটি একটি পূর্ণাঙ্গ অনলাইন পত্রিকা হিসেবে ভোক্তা অধিকার সংক্রান্ত প্রচার কার্যক্রম সর্বত্র ছড়িয়ে দেয়ার লক্ষ্যে পত্রিকাটির পরিসর আরও বৃদ্ধির আকাঙ্ক্ষা পোষণ করে ক্যাব।

ভোক্তাকণ্ঠ ডটকম বাংলাদেশের ক্রেতা ও ভোক্তাদের অধিকার বিষয়ক একটি দায়িত্বশীল সংবাদপত্র। এটি কনজুমারস এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) কর্তৃক পরিচালিত। বাংলাদেশ সরকারের জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহায়তাপ্রাপ্ত।

দেশে ও দেশের বাইরে ভোক্তা অধিকারের চিত্র, বাজার ব্যবস্থাপনা এবং ভোক্তাদের অভিযোগ নিষ্পত্তির বাস্তব অবস্থা সম্পর্কে এই অনলাইন নিউজ পেপারটি থেকে জানা যাবে। এটি ভোক্তা ও ক্রেতা অধিকার সংশ্লিষ্ট খবর, বিশ্লেষণ ও তথ্যপ্রাপ্তির উৎস হিসেবে কাজ করবে। ভোক্তাদের সচেতনতা বৃদ্ধির পাশাপাশি এটি তাদের সংগঠিত করতেও ভূমিকা রাখবে।

ভোক্তাকণ্ঠ ডটকম পড়ুন, পত্রিকাটি সম্পর্কে অন্যদের জানান, পত্রিকাটিতে লিখুন, বিজ্ঞাপন দিন। ভোক্তা অধিকার আন্দোলনে অংশগ্রহণ করুন।

যোগাযোগ
ই মেইল : [email protected]
ফোন : ০১৭৯৯-৩৬৩৯৭৭
ঠিকানা : ৩৫/৪, লেক সার্কাস (ষষ্ঠ তলা), ঢাকা -১২০৫