সিএনজি স্টেশন বন্ধের সিদ্ধান্ত আজ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

সিএনজি স্টেশন বন্ধের বিষয়ে সিদ্ধান্ত আজ (মঙ্গলবার) । গ্যাসভিত্তিক বিদ্যুৎকেন্দ্রগুলোতে চাহিদা অনুযায়ী গ্যাস সরবরাহ নিশ্চিত করতে এ সিদ্ধান্ত নিতে যাচ্ছে সরকার।

দেশের সকল সিএনজি স্টেশন ৬ ঘণ্টা বন্ধ রাখার ঘোষণা সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগে সোমবার (১৩ সেপ্টেম্বর) বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, দৈনিক পিক আওয়ারে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের লক্ষ্যে গ্যাসভিত্তিক বিদ্যুৎকেন্দ্রগুলোতে চাহিদা অনুযায়ী গ্যাস সরবরাহ নিশ্চিত করার জন্য বিকেল ৫টা-রাত ১১টা পর্যন্ত সিএনজি স্টেশন বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তবে পেট্রোবাংলা কার্যালয়ে মঙ্গলবার সংশ্লিষ্ট অংশীজনদের নিয়ে এ সিদ্ধান্ত কার্যকর করণের বিষয়ে একটি সভা অনুষ্ঠিত হবে। সেখানেই ঠিক হবে কবে থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে।

তবে কবে থেকে কার্যকর হবে সে বিষয়ে সিদ্ধান্ত নিতে পেট্রোবাংলা ও অংশীজনদের সঙ্গে বৈঠকে বসবে মন্ত্রণালয়। বৈঠকে আলোচনা সাপেক্ষে সিদ্ধান্ত নেওয়া হবে কবে থেকে সিএনজি স্টেশন বন্ধ রাখা হবে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সিএনজি স্টেশন বন্ধের বিষয়টি নিয়ে মঙ্গলবার পেট্রোবাংলার কার্যালয়ে অংশীজনদের নিয়ে বৈঠক হবে। সেখানেই ঠিক হবে কবে থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে।