গ্রাহকদের ভোগান্তি : তিনদিন বিদ্যুৎ থাকবে না খুলনায়

ভোক্তাকণ্ঠ: খুলনার বিভিন্ন এলাকায় তিনদিন সাময়িক বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। সংবাদমাধ্যমে পাঠানো প্রকৌশলী মো. মাহমুদুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, আসন্ন ঝড়ো মৌসুম ও পবিত্র রমজানে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিতকল্পে বিবিবি-১ এর আওতাধীন ৬টি ১১ কেভি ফিডারের কাজের জন্য শুক্রবার (৯ এপ্রিল), রবিবার (১১ এপ্রিল) এবং সোমবার (১২ এপ্রিল) এই তিনদিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। 

এরমধ্যে শুক্রবার (৯ এপ্রিল) দুপুর ২টা থেকে বিকেল ৬টা পর্যন্ত সার্কিট হাউজ ফিডার, সকাল সাড়ে ৮টা থেকে ৯টা পর্যন্ত বিবিবি-৪ এর ৩৩ কেভি সেন্ট্রাল-জোড়াগেট সোর্স লাইন ফিডার, সকাল সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত বিবিবি-২ এর ১১ কেভি স্টেডিয়াম ফিডারন, সকাল সাড়ে ৯টা থেকে সকাল সাড়ে ১১টা পর্যন্ত ১১ কেভি কমিশনার ফিডার, সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত বিবিবি-৪ এর ১১ কেভি সবুজবাগ ফিডার, সকাল ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত বিবিবি-৪ এর ১১ কেভি নিরালা ফিডার। 

তিনদিন বিদ্যুৎ থাকবে না খুলনায়

এ ছাড়া রবিবার (১১ এপ্রিল) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিবিবি-১ এর আওতাধীন ইন্ডাস্ট্রিয়াল ফিডার, রূপসা সেতু ফিডার, হরিণটানা ফিডার এবং আগামী ১২ এপ্রিল (সোমবার) সকাল ৯ থেকে বিকেল ৫টা পর্যন্ত ইন্ডাস্ট্রিয়াল ফিডার, ফেরিঘাট ফিডার ও জিন্নাহপাড়া ফিডারের বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সূত্র: কালের কণ্ঠ