রাবি ‘সি’ ইউনিটের সপ্তম মেধাতালিকা প্রকাশ

ভোক্তাকণ্ঠ ডেস্ক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের বিজ্ঞান অনুষদভুক্ত ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সপ্তম মেধাতালিকা প্রকাশ হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষার সমন্বয়ক অধ্যাপক ড. মো. সাহেদ জামানের সই করা বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিজ্ঞান, কৃষি, প্রকৌশল, জীববিজ্ঞান, ভূ-বিজ্ঞান, ফিশারীজ, ভেটেরিনারী অ্যান্ড এনিমেল সায়েন্সেস অনুষদের ২০২১-২২ শিক্ষাবর্ষের বি.এসসি/বি.ফার্ম/ বি.এসসি. এজি. ডি.ভি.এম./বি.এসসি. ইঞ্জিনিয়ারিং ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ ও পছন্দ অনুযায়ী জমাদানকারী প্রার্থীদের মধ্য থেকে শূন্য আসনের ভিত্তিতে সপ্তম মেধাতালিকা ও অপেক্ষমাণ তালিকা প্রকাশ করা হল।

নির্বাচিত প্রার্থীদের আগামী ২৮-২৯ সেপ্টেম্বর বেলা ১১টা থেকে দুপুর দেড়টার মধ্যে ভর্তি প্রক্রিয়ার প্রাথমিক কাজ সম্পন্ন করে কাগজপত্র যাচাই বাছাইয়ের জন্য কনফারেন্স রুম, বিজ্ঞান অনুষদ, কক্ষ নং ৪০১, ড. কুদরত-ই-খুদা একাডেমিক ভবনে উপস্থিত হতে হবে।

নির্ধারিত সময়ের মধ্যে ভর্তি হতে না পারলে সি-ইউনিটে তাদের প্রার্থিতা বাতিল বলে গণ্য হবে এবং সি-ইউনিটের অন্য কোন বিভাগেও ভর্তির সুযোগ থাকবে না। শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের ভর্তি প্রক্রিয়া এর সমান্তরালে চলবে এবং এর জন্য আলাদা নোটিশ দেওয়া হলো।

ভর্তি সংক্রান্ত যেকোনো বিষয় জানতে চাইলে অফিস চলাকালীন সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিজ্ঞান অনুষদে যোগাযোগ করা যেতে পারে (ফোন: ০৭২১ ৭১১১১৫, ০১৩০৩-২১০৩৩৬)। অনলাইন ভর্তি ফরম পূরণ সংক্রান্ত কারিগরি সমস্যার জন্য হেল্পলাইন ০১৭০৩-৮৯৯৯৭৩।

অনলাইন ভর্তির ওয়েবপেজে লগইন করে অটো মাইগ্রেশন পুরোপুরি বন্ধ অথবা এক বা একাধিক বিভাগে ট্রান্সফার বন্ধ করতে অণ্ট-আউট অপশন চালু করা যাবে। পরবর্তীতে আসন শূন্য হওয়া সাপেক্ষে শুধুমাত্র ভর্তি হওয়া ছাত্র-ছাত্রীদের বিভাগ পছন্দের ক্রম অনুসারে স্বয়ংক্রিয় ভাবে বিভাগ পরিবর্তন করা হবে। এছাড়াও শূন্য আসন সাপেক্ষে ০২ অক্টোবর অষ্টম মেধাতালিকা প্রকাশ করা হবে।

Related posts:

ইংলিশ মিডিয়াম স্কুলে শিক্ষার্থীদের জিম্মি করে অর্থ আদায়ের অভিযোগ
শিক্ষামন্ত্রীর সঙ্গে ফের আলোচনায় বসছেন শাবিপ্রবির শিক্ষার্থীরা
মার্চের পর ক্লাসের সংখ্যা বাড়ানোর পরিকল্পনা রয়েছে : শিক্ষামন্ত্রী
পেছালো মাধ্যমিকের অর্ধবার্ষিক-প্রিটেস্ট পরীক্ষা
জেএসসি পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড বিতরণ শুরু ৬ ফেব্রুয়ারি
নভেম্বর-ডিসেম্বরে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা:গণশিক্ষা প্রতিমন্ত্রী
প্রাথমিকের কোন শ্রেণিতে কীভাবে পরীক্ষা, জানাল এনসিটিবি
শিক্ষার্থীদের চুল কেটে দেওয়া সেই শিক্ষিকার পদত্যাগ
গুচ্ছ বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা শুরু ৩০ জুলাই
মেডিকেলের ভর্তি পরীক্ষার ফল মঙ্গলবার দুপুরে