দুস্থ ও দরিদ্রদের জন্য সেনাপ্রধানের ঈদ উপহার বিতরণ

ভোক্তাকন্ঠ ডেস্কঃ
দুস্থ ও দরিদ্রদের জন্য সেনাপ্রধানের ঈদ উপহার
আসন্ন ঈদকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের পক্ষ থেকে পাঁচ শতাধিক দুস্থ ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়েছে।

ঈদ উপহার হিসেবে দুস্থ ও দরিদ্র পরিবারের মাঝে পোলাওয়ের চাল, চিনি, সয়াবিন তেল, ডাল, সেমাই ও গুঁড়া দুধ বিতরণ করা হয়।

সোমবার (২ মে) ঢাকা সেনানিবাসের মানিকদী আদর্শ বিদ্যা নিকেতন স্কুল প্রাঙ্গণে সেনাপ্রধানের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এ তথ্য জানিয়েছে।

আইএসপিআর জানায়, ঈদুল ফিতর উপলক্ষে আজ (সোমবার) ঢাকা সেনানিবাসের আশে-পাশের দুস্থ ও দরিদ্র মানুষের মাঝে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের পক্ষে লজিস্টিক্স এরিয়ার দিক নির্দেশনায় এবং ঢাকা স্টেশন সদরদপ্তরের সার্বিক ব্যবস্থাপনায় ও ঢাকা ক্যান্টনমেন্ট বোর্ডের সহযোগিতায় পাঁচ শতাধিক দুস্থ ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়েছে।

মানিকদী আদর্শ বিদ্যা নিকেতন স্কুল প্রাঙ্গণে ঈদ শুভেচ্ছা উপহার হিসেবে প্রত্যেককে পোলাওয়ের চাল, চিনি, সয়াবিন তেল, ডাল, সেমাই ও গুঁড়া দুধ বিতরণ করা হয়। সেনাবাহিনী প্রধানের পক্ষে স্টেশন সদর দপ্তরের স্টেশন কমান্ডার উপস্থিতদের মাঝে ঈদ শুভেচ্ছা বিতরণ করেন। অনুষ্ঠানে উচ্চপদস্থ সামরিক কর্মকর্তারাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।