আলেশা মার্টের কাস্টমার কেয়ার সেবাও পাচ্ছেন না গ্রাহকরা

ভোক্তাকন্ঠ ডেস্ক: আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের দাপ্তরিক কার্যক্রম বন্ধের পর তাদের কাস্টমার কেয়ার সেবাও পাচ্ছেন না গ্রাহকরা। শুক্রবার সারাদিন দেশের বিভিন্ন এলাকা থেকে আলেশা মার্টের কাস্টমার কেয়ার নম্বর ১৬৭৩১-এ ফোন করে কোনো প্রতিনিধিকে পাননি বহু সংখ্যক গ্রাহক। ফলে গ্রাহকদের মধ্যে প্রতিষ্ঠানটি থেকে পণ্য ও টাকা ফেরত পাওয়া নিয়ে অনিশ্চয়তা আরও বেড়েছে।

এর আগে বৃহস্পতিবার আলেশা মার্ট ফেসবুক পেজে ঘোষণা দিয়ে তাদের দাপ্তরিক কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে। এতে বলা হয়েছে, অনাকাঙ্ক্ষিত ও নিরাপত্তাজনিত কারণে আলেশা মার্টের সব অফিসিয়াল কার্যক্রম পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে।

কিন্তু শুক্রবার সারাদিন অনেক গ্রাহক কাস্টমার কেয়ারে ফোন করে কোনো প্রতিনিধির সঙ্গে কথা বলতে পারেননি। স্বয়ংক্রিয়ভাবে জানানো হয়- তাদের সব প্রতিনিধি ব্যস্ত আছেন।

এ বিষয়ে বাণিজ্য মন্ত্রণালয়ের একজন উর্ধ্বতন কর্মকর্তা বলেন, আলেশা মার্ট তাদের দাপ্তরিক কার্যক্রম বন্ধ ঘোষণা করেছে, এটা তিনি পত্রিকার মাধ্যমে জেনেছেন। তবে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে কোনো যোগাযোগ করা হয়নি। আলেশা মার্ট কিছু না জানালেও মন্ত্রণালয় স্বউদ্যোগে প্রতিষ্ঠানটির বিষয়ে খোঁজ খবর নিচ্ছে। কারণ এই প্রতিষ্ঠানের কাছে বহু মানুষের পাওনা রয়েছে। বাণিজ্য মন্ত্রণালয় আলেশা মার্টের কাছে কত মানুষের পাওনা আছে তা জানার চেষ্টা করছে।