জামালপুরে নারী দিবসে আঁধার ভাঙার শপথ অনুষ্ঠিত

শামীম আলম, জামালপুর: নারী পুরুষের সমতা, টেকসই আগামীর মূল কথা। এই প্রতিপাদ্য কে সামনে রেখে জামালপুরে আধার ভাঙ্গার শপথ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ মার্চ ) সন্ধ্যায় জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজ প্রাঙ্গণে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন আমরাই পারি পারিবারিক নির্যাতন প্রতিরোধ জেলা জোটের আয়োজনে মোমবাতি জ্বালিয়ে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মুর্শেদা জামান।

শপথ বাক্যে পাঠকদের পক্ষ থেকে হয়, আমি নারীর বিরুদ্ধে সকল নির্যাতনকে অন্যায়, অন্যায্য, অনৈতিক অপরাধ হিসেবে গন্য করি এবং করবো। আমি নিজে ব্যক্তিগতভাবে নারীর বিরুদ্ধে কোন প্রকার সহিংসতা বা নির্যাতনের সাথে জড়িত হব না বা সহ্য করবো না। আমি একজন সচেতন মানুষ হিসেবে কমপক্ষে ১০ জন পরিচিত ব্যক্তিদের নারী নির্যাতন বন্ধে অবগত করবো।

আমরাই পারি পারিবারিক নির্যাতন প্রতিরোধ জামালপুর জেলা জোট এর আহ্বায়ক শামীমা খান এর সঞ্চালনায় শপথে উপস্থিত ছিলেন পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, স্থানীয় সরকারের উপ পরিচালক দিলরুবা আহমেদ, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক কামরুন্নাহার, এড, শামিমা আরা,বাংলাদেশ মহিলা পরিষদের জেলা কমিটির সভাপতি রায় হানা রহমান লতা, ফাতেমা নার্গিস, সাজেদা পারভিন ঝিনুক, শামীমা বেগম, এ সময় বিভিন্ন নারী সংগঠনের নারীরা উপস্থিত ছিলেন ।