ত্রাণ বহনে সিলেট থেকে সুনামগঞ্জে বাস ভাড়া মওকুফ

ভোক্তাকণ্ঠ ডেস্ক: বাসে ভাড়া ছাড়াই সিলেট থেকে সুনামগঞ্জে বন্যার্তদের জন্য ত্রাণ নিয়ে যাওয়া যাবে। মঙ্গলবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সুনামগঞ্জ-সিলেট সড়ক পরিবহন মালিক সমিতির পক্ষ থেকে ঘোষণা দেন সুনামগঞ্জ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মুকতি মুকুল।

ঘোষণায় বলা হয়েছে, চলমান বন্যায় সুনামগঞ্জের মানুষজন দিশেহারা হয়ে পড়েছেন এবং সুনামগঞ্জে আরও প্রচুর পরিমাণে ত্রাণ প্রয়োজন। অনেকেই যাতায়াতের সমস্যার কারণে ত্রাণ নিয়ে সুনামগঞ্জ যেতে পারছেন না তাই, মানবিক দিক বিবেচনা করে ফ্রিতে ত্রাণ বা কারো ভাড়া না থাকলে সুনামগঞ্জ যেতে পারছেন না এমন মানুষের জন্য এই ব্যবস্হা করা হয়েছে।

ঘোষণায় আরও বলা হয়েছে, সিলেট থেকে সুনামগঞ্জে যারা ত্রাণ নিয়ে যাবেন, সিলেট কুমারগাঁও বাস স্টেশন থেকে ফ্রি তে তাদের ত্রাণ সুনামগঞ্জ নতুন বাস স্টেশন নিতে পারবেন, কোন ভাড়া লাগবে না।

একইসঙ্গে ভাড়ার অভাবে কেউ যদি সুনামগঞ্জ যেতে না পারেন, কুমারগাঁও বাস স্টেশনে আসবেন আপনাকে ফ্রি সুনামগঞ্জ পৌঁছে দেওয়া হবে।

বুধবার থেকে সুনামগঞ্জ-সিলেট রোডে বাস চলাচল করবে৷ কাউন্টারও খোলা থাকবে৷ প্রয়োজনে এই ফোন নাম্বারে যোগাযোগ করার জন্য বলা হয়েছে ০১৭১১০৫৯৬৩৪, ০১৭২৭৫৩৫৯৯৯।