ইভ্যালির ৭ গাড়ি বিক্রির নিলাম আজ

ভোক্তাকন্ঠ ডেস্ক:

ইভ্যালির সাতটি গাড়ি আজ বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) খোলা নিলামে বিক্রি করা হবে। সকাল ১১টায় রাজধানীর ধানমণ্ডির ১৪ নম্বর সড়কের ৩ নম্বর বাড়ির ভিক্টোরিয়া কনভেনশন সেন্টারে এ নিলাম হবে।

গতকাল বুধবার (৯ ফেব্রুয়ারি) ইভ্যালির ব্যবস্থাপনায় হাইকোর্ট গঠিত বোর্ডের সদস্য ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. মাহবুব কবীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হাইকোর্ট বিভাগের নির্দেশনার পরিপ্রেক্ষিতে এসব গাড়ি নিলামে বিক্রির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ সময় নিরাপত্তা নিশ্চিতে ও বিশৃঙ্খলা এড়াতে পুলিশ মোতায়েন থাকবে।

এর আগে, গত ৩ ফেব্রুয়ারি এক বিজ্ঞপ্তিতে এ নিলাম আহ্বান করেন ইভ্যালির বর্তমান এমডি মো. মাহবুব কবীর ।

নিলাম বিজ্ঞপ্তি অনুযায়ী, ইভ্যালির মালিকানাধীন একটি রেঞ্জ রোভার, একটি টয়োটা প্রিউস, একটি টয়োটা সিএইচআর, দুটি টয়োটা এক্সিও, একটি হোন্ডা ভেজেল ও একটি টয়োটা মাইক্রোবাস নিলামে তোলা হয়েছে। এসব গাড়ির ন্যূনতম নিলাম মূল্যও উল্লেখ করা হয়েছে।

২০২০ সালে তৈরি রেঞ্জ রোভারের ন্যূনতম নিলাম মূল্য এক কোটি ৬০ লাখ টাকা উল্লেখ করা হয়েছে। এছাড়া টয়োটা প্রিউসের ন্যূনতম দর ১৩ লাখ ৫০ হাজার, টয়োটা সিএইচআর দর ১৮ লাখ, টয়োটা এক্সিওর প্রতিটির দর ৯ লাখ ১৮ হাজার, হোন্ডা ভেজেলের দর ১৬ লাখ ও টয়োটা মাইক্রোবাসের ন্যূনতম দর ১২ লাখ টাকা ধরা হয়েছে।