কম ভাড়ায় বাংলাদেশি যাত্রী নেবে সিঙ্গাপুর এয়ারলাইন্স

ভোক্তাকন্ঠ ডেস্ক:

ঢাকা থেকে মাত্র ২৫ হাজার ৯০৫ টাকায় থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক আর ২৫ হাজার ৭৫ টাকায় মালয়েশিয়ার কুয়ালালামপুরে নিয়ে যাবে সিঙ্গাপুর এয়ারলাইন্স। করোনাকালীন সংকট কাটানোর পর এশিয়ার কোনো এয়ারলাইন্স প্রতিষ্ঠানের এটাই সবচেয়ে বড় ছাড়।

সিঙ্গাপুর এয়ারলাইন্স কর্তৃপক্ষ জানায়, ঢাকা থেকে বাংলাদেশের যাত্রীরা অল্প খরচে সিঙ্গাপুরে ট্রানজিট নিয়ে দক্ষিণ এশিয়ার গন্তব্যগুলোতে ঘুরতে যেতে পারবেন। যাত্রীরা ২৫ হাজার ৭৫ টাকায় মালয়েশিয়ার পেনাং, ২৭ হাজার ২০০ টাকায় থাইল্যান্ডের ফুকেট, ৩৩ হাজার ১৫০ টাকায় জাকার্তা, ৩৫ হাজার ৩৬০ টাকায় ইন্দোনেশিয়ার বালি, ৩৫ হাজার ৯৫৫ টাকায় ফিলিপাইনের ম্যানিলা, ৩৬ হাজার ৬৮৬ টাকায় সিঙ্গাপুর, ৬৭ হাজার টাকায় দক্ষিণ কোরিয়ার সিউল যেতে পারবেন (সবকয়টি গন্তব্যের রিটার্ন ভাড়া উল্লেখ করা হয়েছে)। এ দামে টিকিট পেতে হলে যাত্রীদের ২০২২ সালের ২৬ এপ্রিলের মধ্যে রিটার্ন টিকেটের সম্পূর্ণ টাকা প্রদান করে টিকিট কনফার্ম করতে হবে।

টিকিট কাটার শর্ত হিসেবে সিঙ্গাপুর এয়ারলাইন্স জানায়, যাত্রীরা টিকিট দিয়ে ২০২২ সালের ৮ মে থেকে ৩১ অক্টোবর পর্যন্ত ভ্রমণ করতে পারবেন। তারা এ টিকিট বাতিল বা রিফান্ড করতে পারবেন না। টিকিট কেটে কোনো দেশে যেতে হলে সে দেশে সর্বশেষ ৩ দিন ও সর্বোচ্চ ৩ মাস থাকতে পারবেন। ভ্রমণের সময় যাত্রীরা ২৫ কেজি চেক-ইন ব্যাগেজ এবং ৭ কেজি হ্যান্ড ব্যাগেজ নিতে পারবেন। বাংলাদেশের যে কোনো ব্যাংকের আন্তর্জাতিক (ডুয়েল কারেন্সি) ডেবিট কিংবা ক্রেডিট কার্ড দিয়েই কাটা যাবে টিকিট।