বাজুস ফেয়ার শুরু ৯ ফেব্রুয়ারি

ভোক্তাকণ্ঠ রিপোর্ট: বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) ফেয়ার-২০২৩ শুরু হবে আগামী ০৯ ফেব্রুয়ারি। মঙ্গলবার সকালে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে বাজুস কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) হল নং-০৪, নবরাত্রিতে ৯, ১০ ও ১১ ফেব্রুয়ারি পর্যন্ত এ মেলা চলবে।  প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত ক্রেতা, দর্শণার্থীদের জন্য মেলা উম্মুক্ত থাকবে। 

সংবাদ সম্মেলনে জানানো হয়, বাজুস ফেয়ারে প্রবেশ টিকিটের মূল্য জনপ্রতি ১০০ টাকা। পাঁচ বছর বয়স পর্যন্ত শিশুদের টিকেট লাগবে না। বাজুস ফেয়ারে ক্রেতাদের জন্য র‌্যাফেল ড্র’র ব্যবস্থা করা হয়েছে। ক্রেতারা যে প্রতিষ্ঠানের অলঙ্কার ক্রয় করবেন, সেই প্রতিষ্ঠান থেকেই র‌্যাফেল ড্র’র কূপন সংগ্রহ করবেন। এছাড়াও জুয়েলারি প্রতিষ্ঠানগুলো ক্রেতাদের মনোযোগ আকর্ষণে বিশেষ অফার দিচ্ছেন। 

বাজুস ফেয়ারে আটটি প্যাভিলিয়ন, ১২টি মিনি প্যাভিলিয়ন ও ৩০টি স্টলে দেশের ঐতিহ্যবাহী ৫০টি জুয়েলারি প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাজুস স্ট্যান্ডিং কমিটি অন ফেয়ার এন্ড ইভেন্ট ম্যানেজমেন্টের চেয়ারম্যান উত্তম বণিক, বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের সহ-সভাপতি ডা. দেওয়ান আমিনুল ইসলাম শাহীন প্রমুখ।