আগামীকাল গ্যাস থাকবে না রাজধানীর কিছু এলাকায়

ভোক্তাকণ্ঠ রিপোর্ট: গ্যাস পাইপ লাইনের জরুরি সংস্কার (মেরামত) কাজের জন্য আগামীকাল বুধবার ঢাকার বেশ কয়েকটি এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। সাময়িক এ অসুবিধার জন্য গ্রাহকদের নিকট দুঃখ প্রকাশ করেছে তিতাস কতৃপক্ষ।

 মঙ্গলবার (৯ মে) তিতাস গ্যাস কর্তৃপক্ষের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বন্ধ থাকা এলাকাগুলো হলো- মগবাজার-মৌচাক-মালিবাগ রেলগেট পর্যন্ত সড়কের উত্তর পাশ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্যাস পাইপ লাইনের দ্রুত সংস্কার কাজের জন্য বুধবার (১০ মে) দুপুর ২টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ৩ ঘণ্টা এসব এলাকার গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এসময় এসব এলাকার আবাসিক ও বাণিজ্যিক সব গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এছাড়াও এ সময়ে নয়াটোলা, গাবতলা, গ্রীনওয়েসহ আশপাশের এলাকায় গ্যাসের স্বল্পচাপ বিরাজ করতে পারে।

উল্লেখ্য, এ বছরের প্রথম থেকেই অবৈধ এবং বকেয়া সংযোগের বিরুদ্ধে নিয়মিত অভিযান চালিয়ে আসছে তিতাস কতৃপক্ষ। তবে মার্চে সাইন্সল্যাব এবং সিদ্দিক বাজার এলাকার দুটি ভবনে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটে। গ্যাস পাইপের লিকেজ থেকে এ ঘটনা ঘটার তথ্য দেয় ফায়ার সার্ভিস। এরপর থেকে অবৈধ ও ঝুকিপূর্ণ গ্যাস সংযোগ বিচ্ছিন্নের বিষয়েও বিশেষ গুরুত্ব দিয়ে অভিযানে নামে তিতাস।