যশোর-কক্সবাজার রুটে ফ্লাইট চালু করল নভোএয়ার

ভোক্তাকণ্ঠ ডেস্ক: বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার যশোর থেকে সরাসরি কক্সবাজার রুটে ফ্লাইট চালু করেছে। বুধবার (৩০ নভেম্বর) বেলা ১১টায় যশোর বিমানবন্দরে কেক কেটে ফ্লাইটটির উদ্বোধন করেন বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান।

সরাসরি ফ্লাইটটি যশোর থেকে প্রতি সপ্তাহে বুধবার (৩০) বেলা ১১টা ৪৫ মিনিটে ছেড়ে কক্সবাজারে দুপুর ১২টা ৫৫ মিনিটে পৌঁছাবে এবং কক্সবাজার থেকে প্রতি সপ্তাহে শনিবার সকাল ৯টা ৫৫ মিনিটে ছেড়ে যশোরে বেলা ১১টায় পৌঁছাবে। এই রুটে ওয়ানওয়ে সর্বনিম্ন ভাড়া ৫ হাজার ৯০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

এদিকে ভ্রমণপিপাসুদের জন্য কক্সবাজারে তিন রাতের জন্য হোটেল ফ্রি ঘোষণা করেছে প্রতিষ্ঠানটি। অফারটি উপভোগ করতে দুইজনের যশোর থেকে কক্সবাজারের রিটার্ন টিকেট কিনতে হবে। এই অফারে দুইজনের কক্সবাজার যাওয়া-আসা এবং তিন রাত হোটেলে ফ্রি থাকার সুবিধা রয়েছে। ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে নভোএয়ার কক্সবাজারের ছয়টি হোটেলের সঙ্গে চুক্তি করেছে।

এ সময় অন্যান্যের মধ্যে নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালনা মফিজুর রহমান, যশোর বিমানবন্দরের ব্যবস্থাপক রিয়াজুল ইসলাম মাসুদ প্রমুখ উপস্থিত ছিলেন।