ভুয়া চেক দেয়ায় নিরাপদ ডটকমের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ  প্রতিনিধি

স্বল্পমূল্যে বিভিন্ন পণ্য বিক্রেতা ‘নিরাপদ ডটকম’ অনলাইনের সিইও এবং ডিরেক্টরের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা হয়েছে। সম্প্রতি নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় এ মামলা হয়।

রোববার (৩ অক্টোবর) রাতে ফতুল্লা মডেল থানা ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) রকিবুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের নয়ামাটি দেওলপাড়া এলাকার আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে ফাহিম হোসেন (২১) এ মামলা করেছেন। প্রাথমিক তদন্ত শেষে ডিজিটাল নিরাপত্তা আইনে দুজনের বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।

মামলায় আসামি করা হয়েছে জামালপুরের ইসলামপুর থানার শশারিয়াবাড়ীর সাখাওয়াত হোসেন খানের ছেলে নিরাপদ ডটকম-এর সিইও শাহরিয়ার খান (৪১) ও ডিরেক্টর ঢাকা দক্ষিণখান থানার কাওলার টিনসেট কোয়াটারের এইচ এম মোফাজ্জল হোসেনের মেয়ে ফারহানা আফরোজ এ্যানির (২৯) নামে।

মামলার এজাহারে বলা হয়, বাদি ফাহিম হোসেন (২১) নিরাপদ ডটকম নামে অনলাইন প্লাটফর্মে ৫০ শতাংশ ডিসকাউন্টে মোবাইল বিক্রির বিজ্ঞাপন দেখেন। তা দেখে গত বছরের ২২ অক্টোবর ১৪ হাজার ৯৯ টাকা বিকাশে অগ্রিম দিয়ে একটি মোবাইল অর্ডার করেন। কিন্তু নিরাপদ ডটকমের এ মোবাইল দিতে ব্যর্থ হয়। এরপর টাকা ফেরত চাইলে একটি ভুয়া চেক দিয়ে শাহরিয়ার খান ও ফারহানা আফরোজ এ্যানি তাদের মোবাইল ফোন বন্ধ রাখেন।