মানিকগঞ্জ জেলায় ভোক্তা-অধিকার সংরক্ষণ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

অদ্য ১১ অক্টোবর ২০২১ মানিকগঞ্জ জেলা প্রশাসন এবং জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মানিকগঞ্জ জেলা কার্যালয় এর যৌথ আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দিনব্যাপী ভোক্তা-অধিকার সংরক্ষণ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধিদপ্তরের মহাপরিচালক জনাব বাবলু কুমার সাহা, সভাপতিত্ব করেন জেলা প্রশাসক জনাব মুহাম্মদ আব্দুল লতিফ ।
সেমিনারে অংশগ্রহণ করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় উপ-পরিচালকসহ মানিকগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার, অতিরিক্ত জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারসহ জেলা প্রশাসনের সকল স্তরের কর্মকর্তা, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা, সিভিল সার্জন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা, প্রাণিসম্পদ কর্মকর্তা, মানিকগঞ্জ পৌরসভার মেয়র, উপজেলা চেয়ারম্যান, ক্যাব, চেম্বার অফ কমার্স, ও প্রেসক্লাব প্রতিনিধি এবং বিভিন্ন ক্যাটাগরির ব্যবসায়ীক নেতৃবৃন্দ।
ভোক্তা-অধিকার এর মতো গুরুত্বপূর্ণ বিষয়ে মানিকগঞ্জ জেলায় সেমিনার আয়োজনের জন্য অধিদপ্তরের মহাপরিচালককে অংশগ্রহণকারীদের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয় এবং ভোক্তা অধিকার সমুন্নত রাখতে কর্মকর্তা ব্যবসায়ীক নেতৃবৃন্দ এবং অন্যান্য স্টেকহোল্ডার যার যার অবস্থান থেকে সক্রিয়ভাবে দায়িত্ব পালন করবেন মর্মে অঙ্গীকার ব্যক্ত করেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক।