ক্রেতার সাথে প্রতারণা করায় সিলগালা হলো বিজলী ফার্মেসি

ভোক্তাকণ্ঠ রিপোর্ট: ১৪ মে (রবিবার) রংপুর নগরীর মেডিকেল মোড় এলাকায় অবস্থিত বিজলী ফার্মেসি অনির্দিষ্টকালের জন্য সিলগালা করে দেয় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর জেলা কার্যালয়। এসময় সেই প্রতিষ্ঠানের মালিককে নগদ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেন অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ বোরহান উদ্দিন।

তথ্য সূত্রে জানা যায়, ১৩ মে শনিবার রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এক ব্যক্তি তার অসুস্থ আত্মীয়কে ভর্তি করান। সেই রাতেই মেডিকেলের চিকিৎসকের প্রেসক্রিপশন নিয়ে তিনি মেডিকেল মোড়ে অবস্থিত বিজলী ফার্মেসিতে ঔষধ কিনতে যান। সেখানেই পনেরশো টাকার ঔষধ তার কাছে ঐ ফার্মেসির লোকজন সাড়ে চার হাজার টাকা দাবি করে। তিনি আতষ্কিত হয়ে সে টাকা পরিশোধ করেন। কিন্তু পরদিন সকালে তিনি অন্য ফার্মেসিতে ঔষধ কিনতে গেলে ঐ ফার্মেসির লোকজন একজন দালালের সহায়তায় তাকে আটক করে আরো টাকা দাবি করতে থাকলে পাশে দায়িত্বরত পুলিশের নজরে এলে তারা সবাইকে আটক করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের রংপুর জেলা কার্যালয়ে ফোন করলে তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

প্রতিষ্ঠানটি অনির্দিষ্টকালের জন্য সিলগালা করে দেন সহকারী পরিচালক মোঃ বোরহান উদ্দিন। আটককৃত দালালকে পুলিশী হেফাজতে দেন তিনি।