গাজীপুরে ২০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ভোক্তাকণ্ঠ রিপোর্ট: গাজীপুর সিটি কর্পোরেশনের বোর্ড বাজার ও খাইলকৈর এলাকায় ২০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে এসব লাইন বিচ্ছিন্ন করা হয়। এছাড়াও বিপুল পরিমাণ বকেয়া বিল আদায় করা হয়েছে।

তিতাস গ্যাস গাজীপুর অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী নৃপেন্দ্র নাথ বিশ্বাস গণমাধ্যমকে জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের বোর্ড বাজার এলাকার সুলতান মেডিকেল রোড, খাইলকৈর, শহীদ সিদ্দিক রোড, বাহার মার্কেট এলাকায় সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত অবৈধ লাইন উচ্ছেদ ও বকেয়া আদায়ে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় অনুমোদনহীন অবৈধ ২০০ চুলার লাইন বিচ্ছিন্ন করা হয়। সেই সঙ্গে দুই কিলোমিটার এলাকার পাইপলাইন উচ্ছেদ করা হয়। অবৈধ সংযোগে ব্যবহৃত রাইজার ও অন্যান্য সরঞ্জামাদি জব্দ করা হয়।

এর আগের দিন (সোমবার) নারায়ণগঞ্জে তিতাস গ্যাস কর্তৃপক্ষ প্রায় পাঁচ হাজার অবৈধ গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে। পাশাপাশি এক হাজার ফুট অবৈধ গ্যাস লাইন উচ্ছেদ করে বলে জানান বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

প্রতিমন্ত্রী তার ভেরিফাইড ফেসবুক পেজের এক পোস্টে লিখেছেন, রাষ্ট্রীয় সম্পদের অপচয় বন্ধে তিতাসের সর্বাত্মক অভিযান অব্যাহত থাকবে। আপনার আশপাশে অবৈধ গ্যাস সংযোগ থাকলে তথ্য দিয়ে তিতাসকে সহযোগিতা করুন।