রাঙ্গুনিয়ায় ৬ দোকানের বিদ্যুৎ বিচ্ছিন্ন

ভোক্তাকণ্ঠ ডেস্ক: বিদ্যুৎ সাশ্রয়ে রাত ৮টার পর দোকানপাট হকোলা রাখায় চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ছয়টি দোকানের অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

রোববার উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। এছাড়াও ছয়টি দোকানের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

জানা গেছে, উপজেলা প্রশাসন কর্তৃক পরিচালিত এ সাঁড়াশি অভিযানে পাঁচটি মামলায় পাঁচ জন দোকানিকে ১৯ হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়। এ সময় অতিরিক্ত আলোকসজ্জা ও রাত ৮টার পর দোকান খোলা রাখার অপরাধে শান্তিরহাট এলাকার ইউনিয়ন ইলেক্ট্রনিক্সের মালিক আজগর আলীকে দুই হাজার টাকা, পোমরা এলাকার রিয়াদ এন্টারপ্রাইজের মালিককে দুই হাজার টাকা, পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের নোয়াগাঁও এলাকার বিসমিল্লাহ স্টোর মালিককে তিন হাজার টাকা, নূরজাহান স্টোরের মালিক মো. কামাল উদ্দীনকে দুই হাজার টাকা, রোয়াজারহাট বাজার এলাকার মক্কা ইলেক্ট্রনিক্সকে ১০ হাজার টাকাসহ মোট ১৯ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় ছয়টি দোকানের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জামশেদুল আলম বলেন, ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হচ্ছে জানতে পেরে উপজেলার রাঙ্গুনিয়া-কাপ্তাই সড়কের দু’পাশের সকল দোকান, মার্কেট বন্ধ হয়ে যায়। প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে। সকলকে আইন মেনে যথাসময়ে দোকান বন্ধ করার অনুরোধ জানাচ্ছি।