করোনায় ক্ষতিগ্রস্ত আরো ১০ হাজার ক্রীড়াবিদ পাবেন সহায়তা

ভোক্তাকন্ঠ ডেস্ক

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল বলেছেন, ‘করোনাকালীন সময়ে আমরা করোনায় ক্ষতিগ্রস্ত প্রায় পাঁচ হাজারের অধিক ক্রীড়াবিদকে প্রায় পৌনে চার কোটি টাকার অনুদান প্রদান করেছি। এছাড়াও অতি অল্প সময়ের মধ্যে আমরা আরো ১০,০০০ করোনায় ক্ষতিগ্রস্ত ক্রীড়াবিদকে আর্থিক সহায়তা দেয়া হবে।’

গতকাল বিকেলে ঢাকা আর্মি স্টেডিয়ামে শহীদ শেখ রাসেল ৩৭ তম জাতীয় জুনিয়র (বয়স ভিত্তিক) অ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২১  উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথ বলেন তিনি।

উদ্বোধনকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘আমাদের সৌভাগ্য যে আমরা এমন একজন ক্রীড়াবান্ধব মাননীয় প্রধানমন্ত্রী পেয়েছি যার কাছে খেলাধুলার উন্নয়নে যা চেয়েছি তাই পেয়েছি। তিনি সবসময় ক্রীড়াঙ্গনকে পৃষ্ঠপোষকতা করে আসছেন। তাঁর সফল নেতৃত্বে আমরা ক্রীড়াক্ষেত্রে একের পর এক সাফল্য অর্জন করে চলেছি। বিশ্ব ক্রীড়াঙ্গনে বাংলাদেশ এখন এক সমীহ জাগানিয়া নাম।

উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশনের সভাপতি ও জাতীয় নদী রক্ষা কমিশনের সভাপতি এএসএম আলী কবীরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের উপমহাসচিব আশিকুর রহমান মিকু ও ফেডারেশনের সাধারণ সম্পাদক এড. আব্দুর রকিব মন্টু।