মাস্ক না পড়ায় ২৬ জনকে জরিমানা

ভালুকায় মাস্ক না পড়ে রাস্তায় বের হওয়ায় ২৬ জন পথচারীকে ১০ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (২৯ জুন) সন্ধ্যায় পৌরসভার পাঁচরাস্তার মোড়  এলাকায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাইনউদ্দিন এ জরিমানা আরোপ করেন। এসময় শতাধিক যাত্রী ও পথচারীকে সতর্ক করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাইনউদ্দিন বলেন, করোনাভাইরাসের প্রকোপ যেমন বাড়ছে, তেমনি মানুষের মাঝেও মাস্ক না পরার প্রবণতা বাড়ছে। তাই উপজেলা প্রসাশনের পক্ষ থেকে প্রতিদিনই অভিযান পরিচালনা করা হচ্ছে।জনগণকে কারোনাভইরাস মোকাবিলায় আরেও সচেতন ও দায়িত্বশীল ভূমিকা রাখার এবং সরকারি বিধিনিষেধ মেনে চলার আহ্বান জানিয়ে মাইনউদ্দিন এ অভিযান চলমান থাকবে বলে জানান।

বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয়ের অর্পিত ক্ষমতাবলে এবং জেলা প্রশাসক,ময়মনসিংহ মহোদয়ের সার্বিক সহযোগিতায় ময়মনসিংহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক এর নেতৃত্বে সদর উপজেলায় তদারকি করা হয়। অভিযানে সহায়তা করেন সিটি করপোরেশন এর স্যানিটারি ইন্সপেক্টর এবং জেলা পুলিশের একটি টিম। জনস্বার্থে এরূপ কার্যক্রম অব্যাহত থাকবে।