ইভ্যালীর টি১০; ন্যাড়াদের বেলতলায় নেবার নতুন ফাদ?

জনপ্রিয় মার্কেটপ্লেস ইভ্যালি ই-কমার্স কেনাকাটায় গ্রাহকদের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে নিয়ে এসেছে নতুন ক্যাম্পেইন ‘টি১০’ । নতুন এই ক্যাম্পেইনের আওতায় বাণিজ্য মন্ত্রণালয় প্রণীত স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর (এসওপি) অনুসরণ করে গ্রাহক ও ভোক্তাদের সেবা দেবে ইভ্যালি ডটকম ডটবিডি।

বুধবার (৩০ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় যে , নতুন এই ক্যাম্পেইনের আওতায় বাণিজ্য মন্ত্রণালয় প্রণীত স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর (এসওপি) অনুসরণ করে গ্রাহক ও ভোক্তাদের সেবা দেবে ইভ্যালি ডটকম ডটবিডি।

আরও পড়ুন : অভিযোগ তোয়াক্কা করেনা ইভ্যালি – VoktaKantho.com

এতে আরও বলা হয়, নতুন এসওপি’র আলোকে ও গ্রাহকদের অব্যাহত চাহিদার কথা সামনে রেখে নতুন আঙ্গিকে আরও আকর্ষণীয় অফার ও সেবা নিয়ে টি১০ ক্যাম্পেইন সাজানো হয়েছে। এই ক্যাম্পেইন চলবে প্রতি শুক্রবার রাত ১০টা ১০ মিনিটে।

গ্রাহকরা এখন যে কোন পণ্য বা সেবার মূদ্রিত মূল্যের শুধু ১০ শতাংশ অগ্রিম পরিশোধ করে বাকি মূল্য ক্যাশ অন ডেলিভারিতে (সিওডি) অর্থাৎ পণ্য হাতে পেয়ে পরিশোধ করতে পারবেন।  আর পণ্যের ডেলিভারি পাওয়া যাবে মাত্র ১০ দিনের মধ্যেই।

ক্যাম্পেইনটি অত্যন্ত সফল হবার আশা রেখে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, আমাদের ওপর গ্রাহকের আস্থা এবং বিশ্বাসই আমাদের পথচলার প্রেরণা। আর সেই বিশ্বাসের বন্ধনকে আরও শক্তিশালী করতে এবং গ্রাহকের ই-শপিং অভিজ্ঞতায় নতুন মাত্রা দিতেই আমরা নিয়ে এসেছি টি১০ ক্যাম্পেইন।

আরও পড়ুন : ই কমার্স হয়রানি : নামে প্রিয় কাজে অপ্রিয় – VoktaKantho.com