লাইসেন্স রিনিউ না করায় ৩ ট্রাভেল এজেন্সিকে জরিমানা

ভোক্তাকণ্ঠ ডেস্ক: সিলেটে ব্যবসায়িক লাইসেন্সের মেয়াদ শেষ হওয়ার পরও তা রিনিউ না করে ব্যবসা পরিচালনাসহ বিভিন্ন অভিযোগে তিনটি ট্রাভেল এজেন্সিকে জরিমানা করা হয়েছে।

বুধবার বিকেলে সিলেট নগরের সুরমা টাওয়ারে জেলা প্রশাসন পরিচালিত অভিযানে নেতৃতৃ দেন জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জসিম উদ্দিন।

এর আগে একই মার্কেটে গত বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পাঁচটি ট্রাভেলস এজেন্সিকে জরিমানা করা হয়। ছয় দিনের মাথায় আজ আবারও এই মার্কেটে অভিযান চালালো প্রশাসন।

এ সময় নিবন্ধন (লাইসেন্স) ছাড়া ব্যবসা পরিচালনা করায় সুরমা টাওয়ারের দ্বিতীয় তলায় অবস্থিত আরিফ ট্রাভেলসকে দুই হাজার ও প্যারিস ট্রাভেলসকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া ইফতি ট্রাভেলসকে এক হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। নিবন্ধনের (লাইসেন্স) মেয়াদ ২০২০ সালে শেষ হলেও ইফতি ট্রাভেলস আর নিবন্ধনের মেয়াদ নবায়ন করেনি।

সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জসিম উদ্দিন জানান, ব্যবসায়িক নিবন্ধনের (লাইসেন্স) মেয়াদ শেষ হওয়ার পরও তা নবায়ন না করে ব্যবসা পরিচালনাসহ বিভিন্ন অভিযোগে তিনটি ট্রাভেল এজেন্সিকে জরিমানা করা হয়েছে।