শ্রীপুরে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন চলছে

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে সাত বছর পর আজ মঙ্গলবার সকাল দশটা থেকে উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন চলছে। সকাল থেকে উৎফুল্ল আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা জড়ো হচ্ছে সভা মঞ্চে। পৌর শহড়ে নেয়া হয়েছে নিচ্ছিদ্র নিরা পত্তা ব্যবস্থা। দশ কি.মি সড়কে তৈরি হয়েছে বর্ণিল তোরণ। বাদ্য বাজিয়ে মিছিল নিয়ে সম্মেলনে যোগ দিচ্ছে বিভিন্ন প্রার্থীর সমর্থকরা।

জানাযায়, প্রায় সাত বছর পর আজ মঙ্গল বার শ্রীপুর উপজেলা আ’লীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। সম্মেলনকে ঘিড়ে নেয়া হয়েছে ব্যপক প্রস্তুতি। প্রায় দশ কি.মি সড়কে তৈরি হয়েছে বর্ণিল তোরণ। সকাল থেকে নেতা কর্মীরা উৎসাহ উদ্দিপনায় যোগ দিচ্ছে সভা মঞ্চে। বাদ্য বাজিয়ে মিছিল নিয়ে সম্মেলনে যোগ দিচ্ছে বিভিন্ন প্রার্থীর সমর্থকরা। পুরো এলাকায় বইছে উৎসব আমেজ। পৌর শহড় ও সভা মঞ্চের আশ পাশে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এম.পি’র। সম্মেলনের উদ্ভোধন করবেন গাজীপুর জেলা আ’লীগের সভাপতি ও মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আলহাজ্ব মো. আ.ক.ম মোজাম্মেলহক এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন গাজীপুর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি।

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আ’লীগের সম্পাদক মন্ডলীর সদস্য লেঃ কর্ণেল মুহাম্মদ ফারুক খান এমপি,শিক্ষামন্ত্রী ডা. দীপু মণি এমপি,বাংলাদেশ আ’লীগের সাংগঠনিক সম্পাদক মো. মির্জা আজম এমপি, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি, সিমিন হোসেন রিমি এমপি, অধ্যাপিকা রুমানা আলী টুসি এমপি সহ কেন্দ্রিয়, জেলা,উপজেলা পর্যায়ের আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতৃ বৃন্দ।

উল্লেখ্য এর আগে ২০১৫ সালে সম্মেলনের মাধ্যমে এ্যাড. মো. সামসুল আলম প্রধান সভাপতি এবং মো. মোসআফিজুর রহমান বুলবুল সাধারণ সম্পাদক মনোনীত হয়েছিলেন। পরবর্তিতে দীর্ঘদিনেও পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়নি।