ক্যাব ও ভোক্তাকণ্ঠের দ্বিতীয় ওয়েবিনার

কনজুম্যার এসোসিয়েশন অফ বাংলাদেশ (ক্যাব) এবং ভোক্তাকন্ঠের যৌথ উদ্যোগে ‘পন্য ও সেবার মূল্য বৃদ্ধির অভিঘাতে ভোক্তা অধিকার‘ শিরোনামে আগামীকাল(১৩ জুন, রবিবার) অনুষ্ঠিত হবে ওয়েবিনার সিরিজের দ্বিতীয় ওয়েবিনার।

ওয়েবিনার সিরিজে চারটি ওয়েবিনারের মধ্যে আগামীকাল  বেলা ১১ টায় অনুষ্ঠিত হতে যাওয়া দ্বিতীয় ওয়েবিনারে মূল প্রবন্ধ উপস্থাপক হিসেবে থাকবেন রাজেকউজ্জামান রতন, শ্রমিক-কর্মচারী ঐক্য পরিষদের নেতা। দ্বিতীয় ওয়েবিনারও জুমের( Link: https://us02web.zoom.us/j/83929154916 ) মাধ্যমে সংঘটিত হবে।

ওয়েবিনার সঞ্চালনা করবেন কাজী আবদুল হান্নান (সম্পাদক, ভোক্তাকণ্ঠ) এবং সৈয়দ মিজানুর রহমান রাজু (সংগঠক, ক্যাব)। অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন গোলাম রহমান(সভাপতি, ক্যাব)। অনুষ্ঠানে আলোচকবৃন্দ হিসেবে উপস্থিত থাকবেন স্থপতি মোবাশ্বের হোসেন ,অধ্যাপক বদরুল ইমাম ,অধ্যাপক এমএম আকাশ ,অধ্যাপক এম শামসুল আলম,ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া ,রাজেকুজ্জামান রতন ।

ওয়েবিনারে দাওয়াতপত্র ইস্যু করবেন ক্যাবএর সাধারণ সম্পাদক। প্রেসরিলিজ সংক্রান্ত বিষয়াদি দেখবেন ক্যাব-এর প্রোগ্রাম সমন্বয়ক। প্রতিটি ওয়েবিনার শেষে প্রেস রিলিজ ড্রাফট করবে ভোক্তাকণ্ঠ টিম এবং চূড়ান্ত ও প্রচারের ব্যবস্থা করবেন ক্যাবের প্রোগাম সমন্বয়ক। ব্যানার তৈরি করবে ভোক্তাকণ্ঠ টিম। গ্রীণ ভয়েসের আলমগীর ভাইয়ের সঙ্গে আলাপ করে অংশগ্রহণকারীদের অংশগ্রহণ নিশ্চিত করা হবে।

গত বুধবার, জুন ০৯, ২০২১ অনুষ্ঠিত হয় ওয়েবিনার সিরিজের প্রথম পর্ব। এতে মূল প্রবন্ধ উপস্থাপন করেন অধ্যাপক এমএম আকাশ। সভাপতিত্ব করেন ক্যাবের সভাপতি গোলাম রহমান। প্রথম দিনের ওয়েবিনারে দেশ বিদেশের সাংবাদিকদের পাশাপাশি অংশগ্রহন করেন ভোক্তা অভিযোগ নিষ্পত্তি জাতীয় কমিটি, কনজ্যুমার এসোসিয়েশন বাংলাদেশের (ক্যাব) সদস্যবৃন্দ এবং ক্যাবের জেলা ও উপজেলা প্রতিনিধিবৃন্দ।