লঞ্চে অগ্নিদগ্ধদের পাশে নৌপরিবহন প্রতিমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট
নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী  ঝালকাঠীতে এম ভি অভিযান-১০ লঞ্চে  আগুনে দগ্ধদের শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে সম্প্রতি  আহতদের দেখতে যান ।  তাদের চিকিৎসার খোজ নেন। তিনি তাদের দ্রুত আরোগ‍্য কামনা করেন।

সোমবার (৩ জানুয়ারি) দুপুরে তিনি আহতদের দেখতে যান। এসময় অন‍্যদের মধ‍্যে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্ববয়ক ডা. সামন্তলাল সেন, পরিচালক ডা. আবুল কালাম এবং বিআইডব্লিউটিএ’র চেয়ারম‍্যান কমডোর গোলাম সাদেক উপস্থিত ছিলেন।

এমভি অভিযান-১০ লঞ্চে অগ্নিদগ্ধদের শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তিকৃত ভর্তিকৃত রোগী সংখ্যা – ২১জন। এ যাবত ইনস্টিটিউটে মৃত্যুবরণ করেছে- ৩ জন; সুস্হ হয়ে ফিরে গেছে -৫জন এবংএখনও ভর্তি রয়েছে – ১৩জন।  ওয়ার্ড নং ৭০২ তে ৪জন; ওয়ার্ড নং ৭০১ তে ১জন; ওয়ার্ড নং ৯০১ তে ১জন; ওয়ার্ড নং ৮০২ তে ২জন; ওয়ার্ড নং ৬০২ তে ২ জন এবং আইসিইউ-তে ৩ জন রোগী রয়েছেন।

উল্লেখ‍্য, গত ২৪ ডিসেম্বর মধ‍্যরাতে এম ভি অভিযান-১০লঞ্চে আগুন লাগে। প্রতিমন্ত্রী খবর পেয়ে সেদিন সকালে ঢাকা থেকে সড়কপথে ঝালকাঠীর উদ্দেশে রওনা দেন। যাবার সময় বরিশালে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং ঝালকাঠী হাসপাতালে দগ্ধদের দেখতে যান এবং তাদের চিকিৎসার খোজ নেন। বিকালে তিনি ঘটনাস্থলে অগ্নিদগ্ধ লঞ্চটি পরিদর্শন করেন। সেদিন রাতে ঢাকায় পৌছে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে দগ্ধদের দেখতে যান এবং তাদের চিকিৎসার খোজ নেন।