নড়াইলের ২৪টি ডায়াগনস্টিক সেন্টার-ক্লিনিক বন্ধ করা হয়েছে

ভোক্তাকন্ঠ ডেস্ক: নড়াইলে ২৪টি অনিবন্ধিত ডায়াগনস্টিক সেন্টার ও ডেন্টাল ক্লিনিক বন্ধ করে দিয়েছে স্বাস্থ্য বিভাগ। স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী গতকাল রোববার (২৯ মে) পর্যন্ত অভিযান চালিয়ে এসব ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিক বন্ধ করে দেওয়া হয়।

নড়াইল সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. সুব্রত হালদার বিষয়টি নিশ্চিত করে বলেন, ২৪টি অনিবন্ধিত ডায়াগনস্টিক সেন্টার ও ডেন্টাল ক্লিনিকের মধ্যে ১৪টি নিজ উদ্যোগে বন্ধ হয়েছে। বাকি ১০টি ভ্রাম্যমাণ আদালত পরিচালানর মাধ্যমে সিলগালাসহ বন্ধ করা হয়েছে।

সিলগালাকৃত ডায়াগনস্টিক সেন্টার ও ডেন্টাল ক্লিনিকগুলোহ হচ্ছে- নড়াইল সদরের শেখ এক্সরে, ফিরোজা এক্সরে ও ইউনিক ডায়াগনস্টিক সেন্টার, লোহাগড়া উপজেলার লোহাগড়া ডায়াগনস্টিক সেন্টার, আনিকা ডায়াগনস্টিক সেন্টার, খান জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার, কালিয়া উপজেলার রোকেয়া এক্সরে অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, হাজী খান রওশন আলী হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার এবং বীর মুক্তিযোদ্ধা ওমর ফারুক ক্লিনিক ও জিয়া জেনারেল হাসপাতাল।

তিনি আরও বলেন, নড়াইল সদর উপজেলায় ছয়টি, লোহাগড়ায় ৯টি ও কালিয়া উপজেলায় ৯টি অনিবন্ধিত ডায়াগনস্টিক সেন্টার ও ডেন্টাল ক্লিনিক বন্ধ করে দেওয়া হয়েছে। নড়াইলে ৬৪টি নিবন্ধিত ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার রয়েছে।