৭ কিলোমিটার দূর থেকে হোম ডেলিভারি পণ্য রিসিভের অনুরোধ

পাঁচ থেকে সাত দিন অথবা সর্বোচ্চ নয় দিনের মধ্যে হোম ডেলিভারি দেওয়ার কথা থাকলেও কাস্টমারের কাছে ফোন দেওয়া হয় বারো থেকে চৌদ্দ দিন পরে। তাও আবার ৭ কিলোমিটার দূর থেকে হোম ডেলিভারি পণ্য রিসিভের অনুরোধ করা হয় কাস্টমারকে। এমনি কিছু অনিয়মের অভিযোগ উঠেছে টাইগার ডেলিভারি নামক কুরিয়ার সার্ভিসের বিরুদ্ধে।

অভিযোগকারী একজন ই-কমার্স ব্যবসায়ী জুবায়ের জানান, টাইগার ডেলিভারি ৫-৭ দিন বা ৯ দিনের মধ্যে ডেলিভারি দিবে বলে জানায় কিন্তু আজ প্রায় ২৫ দিন হয়ে যাচ্ছে তারা আমার গ্রাহককে পণ্য দিচ্ছে না এমনকি আমাকেও ফেরত দিচ্ছে না।

জুবায়ের আরো জানায়, ১২-১৪ দিন পর তারা কাস্টমারকে ডেলিভারি দিতে যায় এবং কাস্টমারকে ফোন করে একটি নির্দিষ্ট জায়গা থেকে পণ্য রিসিভের অনুরোধ করে যা কাস্টমারের বাসা থেকে ৫-৭ কিলোমিটার দূরে। কিন্তু এটি ছিলো একটি হোম ডেলিভারি।

এ বিষয়ে জুবায়ের কুরিয়ার সার্ভিসের সাথে যোগাযোগ করলে তারা জানায়, তারা গ্রামে পার্সেল ডেলিভারি করতে যায় না বলে জানায় এবং এই সমস্যাটি তারা অন্তর্ভুক্ত করে।

আরও পড়ুনঃ ৪ গুণ বেশি সময় নিয়েও ডেলিভারি দেয়নি ধামাকা শপিং

এ বিষয়ে জুবায়ের কুরিয়ার সার্ভিসের সাথে যোগাযোগ করলে তারা জানায়, তারা গ্রামে পার্সেল ডেলিভারি করতে যায় না বলে জানায় এবং এই সমস্যাটি তারা অন্তর্ভুক্ত করে। এ বিষয়ে জুবায়ের কুরিয়ার সার্ভিসের সাথে যোগাযোগ করলে তারা জানায়, তারা গ্রামে পার্সেল ডেলিভারি করতে যায় না বলে জানায় এবং এই সমস্যাটি তারা অন্তর্ভুক্ত করে। এ বিষয়ে জুবায়ের কুরিয়ার সার্ভিসের সাথে যোগাযোগ করলে তারা জানায়, তারা গ্রামে পার্সেল ডেলিভারি করতে যায় না বলে জানায় এবং এই সমস্যাটি তারা অন্তর্ভুক্ত করে।

Leave a Comment