সময়মতো পার্সেল না দেওয়ায় সুন্দরবন কুরিয়ার সার্ভিসকে জরিমানা

ভোক্তাকন্ঠ ডেস্কঃ  সময়মতো গ্রাহকের পার্সেল সরবরাহ না করায় সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সিলেটের গোয়ালাবাজার শাখাকে ২০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। একই সঙ্গে অভিযোগকারী গ্রাহককে মোট জরিমানার ২৫ শতাংশ হারে ৫ হাজার টাকা প্রদান করা হয়েছে।

বুধবার (১৭ নভেম্বর) সকালে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর সিলেট জেলা কার্যালয়ে অনুষ্ঠিত এক শুনানিতে এ জরিমানা আদায় করেন অধিদফতরের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদ।

বিষয়টি নিশ্চিত করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর সিলেটের উপ-পরিচালক ফখরুল ইসলাম বলেন, চলতি বছরের ১৪ জুলাই বিমান ধর নামে এক অভিযোগকারী সময়মতো পার্সেল না পাওয়ায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর সিলেট কার্যালয়ে লিখিত অভিযোগ করেন। এরই প্রেক্ষিতে তদন্ত করে দেখা যায়, পার্সেলটি ১২ জুলাই গোয়ালাবাজার শাখায় পৌঁছালেও শাখা কর্তৃপক্ষ যথাসময়ে তা সরবরাহ করেনি।

প্রতিশ্রুত সেবা যথাযথভাবে না দেওয়ায় গোয়ালাবাজার শাখা কর্তৃপক্ষকে বুধবার ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২০ হাজার টাকা জরিমানা করা হয় এবং তা আদায় করা হয়। এ সময় তাৎক্ষণিকভাবে অভিযোগকারী বিমান ধরকে জরিমানার ২৫ শতাংশ হারে ৫ হাজার টাকা প্রদান করা হয়।